একটা ভোটও অবৈধভাবে যেন কেউ না দিতে পারে : মির্জা আজম

কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মির্জা আজম এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

মেহেদী হাসান, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, আসছে নির্বাচনে নিরপেক্ষ ভোট হবে। কেউ যেন কোনো জাল  জালিয়াতি করে ভোট দিতে না পারে। আমরা চাই জনগণ নিজের ভোট নিজে দিবে। একটা ভোটও অবৈধভাবে যেন কেউ না দিতে পারে এর জন্য সবাই আমরা পাহারা দিবো। সবাইকে নৌকা মার্কার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

১ ডিসেম্বর বিকেলে জামালপুর সদরের কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চয়েস করে সাবেক মুখ্যসচিব মো. আবুল কালাম আজাদকে পাঠিয়েছেন। জামালপুর সদর আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মো. আবুল কালাম আজাদ হলো হীরার টুকরা। উনি নির্বাচিত হলে উনার উন্নয়ন কর্মকাণ্ডে অন্য এমপিরাও চ্যালেঞ্জের মুখে পড়বেন।

সভায় আরও বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী সাবেক মুখ্যসচিব মো. আবুল কালাম আজাদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, কেন্দুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খান সোহেল প্রমুখ।

সভায় জেলা, উপজেলা ও কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।