সরিষাবাড়ীতে হরতালের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

হরতালের প্রতিবাদে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ীতে হরতাল ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। ২২ নভেম্বর বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

বিক্ষোভ মিছিলটি পিংনা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে পিংনা বাজার, আমতলা মোড়, তারাকান্দি-ভুয়াপুর প্রধান সড়ক প্রদক্ষিণ করে পিংনা ইউনিয়ন পরিষদ মাঠে শান্তি সমাবেশে মিলিত হয়।

পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ডাক্তার নজরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা।

এতে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আ.ফ.ম ডা. শাহান শাহ মোল্লা, সদস্য মইনুল হোসেন, পিংনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদল, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ওমর ফারুক, উপজেলা ছাত্র লীগের সভাপতি পদ প্রার্থী আলবি রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় বক্তারা বিএনপি-জামাতের ডাকা অবৈধ হরতাল, অবরোধ, ও যমুনা ট্রেনে আগুন দিয়ে পোড়ানোর সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি করেন। জামায়াত-বিএনপি দেশের দুশমন। তারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারার রাজনীতি করে। জনগণ থেকে তারা বিচ্ছিন্ন হয়ে গুপ্ত চোরা হামলা করে দেশের সম্পদ নষ্ট করছে। দেশের সম্পদ যারা নষ্ট করতে আসবে জনগণকে সাথে নিয়ে তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। আগামী সংসদ নির্বাচনে উন্নয়নের পক্ষে থাকার আহ্বান জানান বক্তারা।