জামালপুর পৌর আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ, মিছিল

শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম :

জামালপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে ৩১ অক্টোবর দুপুরে শহরের জয়বাংলা মোড়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ শেষে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ মোখলেসুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সালেহীন রেজা, প্রমুখ।

বক্তারা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করতে বিএনপি-জামাত দেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে। তারা পুলিশ সদস্যসহ সাংবাদিকদের ওপর হামলা চালাচ্ছে। তারা দেশকে অস্থিতিশীল করার জন্য পায়তারা করছে। তাদের এই যড়যন্ত্র কখনো সফল হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে থেকে তাদেরকে প্রতিহত করবে বলে ঘোষণা দেন নেতৃবৃন্দ।

পরে সেখান থেকে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়। বিপুল সংখ্যক নেতাকর্মী এই কর্মসূচিতে অংশ নেন।