বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ইসলামপুরে আ’লীগের শান্তি সমাবেশ

বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ইসলামপুরে আওয়ামী লীগের মিছিল। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন
ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদ উন্নয়ন ও শান্তি সমাবেশ করেছে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ।

২৯ অক্টোবর বিকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস, হত্যা ও নৈরাজ্যের প্রতিবাদে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে থানা মোড় বটতলা চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম বক্তব্য রাখেন। তিনি, বিএনপি জামাতের পুলিশ ও সাংবাদিকদের উপর হামলা, হত্যা নিন্দা জানিয়ে প্রতিহত করার ঘোষণা দেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেছ, মজিবর রহমান শাহজাহান, উপজেলা চেয়ারম্যান এস এম জামান আব্দুন নাছের বাবুল, আব্দুর রাজ্জাক লাল মিয়া, যুগ্ম-সম্পাদক ও পৌর মেয়র আব্দুল কাদের শেখ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য জিয়াউল হক, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, অধ্যক্ষ আব্দুল খালেক আকন্দ, সহ-দপ্তর সম্পাদক অংকন কর্মকার, যুবলীগ সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মোহন মিয়া, ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান, সাধারণ সম্পাদক ফারুক হোসেন সুমনসহ আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।