আন্ত:জেলা ডাকাত দলের প্রধান ছাত্তার গ্রেপ্তার

জামালপুরে পুলিশি অভিযানে গ্রেপ্তার আন্ত:জেলা ডাকাত দলপতি আ: ছাত্তার। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

আন্ত:জেলা ডাকাত দলের প্রধান আ: ছাত্তারকে (৬২) গ্রেপ্তার করেছে জামালপুর জেলা পুলিশের একটি দল। ২৭ অক্টোবর বিকেলে জামালপুর ও গাইবান্ধা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ছাত্তার জামালপুরের ইসলামপুর উপজেলার জিগাতলা গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে।

পুলিশ সুপার মো. কামরুজ্জামান ২৭ অক্টোবর সন্ধ্যায় তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জানান, আন্ত: জেলা ডাকাত দলের প্রধান আ: ছাত্তার যমুনা নদীর চরাঞ্চল এবং নদীতীরবর্তী এলাকার জনগণের কাছে এক মূর্তিমান আতঙ্ক। ভাড়াটে খুনি হিসেবে এলাকায় জনশ্রুতি থাকায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কথা বলতে পারে না। তার বিরুদ্ধে ইসলামপুরে ছমেদ আলী মেম্বারকে গুলি করে হত্যা, ডাকাতি, গরুচুরিসহ সাতটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন ধরে তিনি পলাতক ছিলেন।

তিনি আরও জানান, ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার অভিজিৎ দাসের নেতৃত্বে ইসলামপুর থানার ওসি সুমন তালুকদারসহ একদল পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে ২৭ অক্টোবর বিকেল সাড়ে ৪টার দিকে জামালপুর ও গাইবান্ধা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে। ২৮ অক্টোবর সকালে তাকে জামালপুর আদালতে সোপর্দ করা হবে।