স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মুক্তিযোদ্ধা-ছাত্র-জনতা-শ্রমিক সমাবেশ

সরিষাবাড়ীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মুক্তিযোদ্ধা-ছাত্র-জনতা-শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জামালপুরের সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা-ছাত্র-জনতা-শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২১ অক্টোবর সরিষাবাড়ী আওয়ামী পরিবার মুক্তিযোদ্ধা ও সর্বস্তরে জনতার আয়োজনে সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি ও জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ।

এ উপলক্ষে দুপুর গড়াতেই উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে মিছিল নিয়ে দলে দলে সমাবেশস্থলে আসেন নেতা-কর্মীরা। মুহূর্তেই সমাবেশস্থল কানায় কানায় ভরপুরে পরিণত হয়। এতে মুক্তিযোদ্ধা, ছাত্র, জনতা, শ্রমিকসহ নানা পেশাজীবী মানুষসহ নেতা-কর্মীরা অংশ নেন।

সরিষাবাড়ীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মুক্তিযোদ্ধা-ছাত্র-জনতা-শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিনের সভাপতিত্বে এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ ডক্টর হারুন আর রশিদ, সহ-সভাপতি আব্দুল গনি, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবু তাহের, আনিছুর রহমান জুয়েল, আব্দুস সালাম, সামস উদ্দিনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, তিনবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে উন্নয়নের দিক থেকে বিশ্বের বুকে একটি রুল মডেল হিসেবে দাড়করাতে সক্ষম হয়েছেন। তার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। আগামী দ্বাদশ নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে এদেশের সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত দল জামাত—বিএনপি নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পাঁয়তারা করছে। তা কখনোই সফল হবে না।

বক্তারা সবাই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ও মাদক, সন্ত্রাস, দুর্নীতি, বেকারত্ব, জঙ্গিবাদ ও রাজাকারমুক্ত উপজেলা গড়তে জামালপুর-সরিষাবাড়ী আসনে আগামী সংসদ নির্বাচনে আব্দুর রশিদকে নৌকার মনোনয়ন দেওয়ার দাবি জানান।