শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকার মনোনয়ন প্রত্যাশী ফজলুল হকের গণসংযোগ

সর্বস্তরের মানুষের মধ্যে শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে গণসংযোগ করেন আওয়ামী লীগ নেতা ফজলুল হক। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে জামালপুরের সরিষাবাড়ীতে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য ও জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক।

১৭ অক্টোবর দিনব্যাপী উপজেলার ডোয়াইল, মহাদান ও ভাটারা ইউনিয়নের সর্বস্তরের মানুষের মধ্যে শেখ হাসিনা সরকারের উন্নয়ন তুলে ধরে এ গণসংযোগ করেন আওয়ামী লীগ নেতা ফজলুল হক।

বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার ভিশন, স্মার্ট বাংলাদেশ বির্নিমাণ। সেই স্বপ্নকে বাস্তবে রুপদানে আগামী সংসদ নির্বাচনে আপনারা আবারো নৌকা মার্কায় ভোট দিবেন।

তিনি আরও বলেন, সেবার ব্রত নিয়ে অবহেলিত সরিষাবাড়ীর সকল শ্রেণি ও পেশার মানুষদের সাথে নিয়ে আগামী সংসদ নির্বাচনে জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকা মার্কার প্রার্থী হওয়ার স্বপ্ন বুনেছি। সেই স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সহযোগিতা চাই। আপনাদের সমর্থনে উপহার দিতে চাই মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ, বদলে দিতে চাই এলাকার মানুষের জীবনযাত্রা। এলাকার অসহায় মানুষের অধিকার নিশ্চিত, মেধাবী শিক্ষার্থীদের উন্নত শিক্ষার ব্যবস্থা, বেকার সমস্যা সমাধান ও এলাকার সার্বিক উন্নয়নে সব সময় পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন তিনি।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।