আলোকিত ও উন্নত বাংলাদেশ গড়তে আবারো শেখ হাসিনাকেই মসনদে বসাতে হবে : ধর্ম প্রতিমন্ত্রী

বর্ধিত সভায় বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন
ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, তৃণমূল পর্যায়ের সকল নেতৃবৃন্দকে সাংগঠনিকভাবে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে আবারো বিজয় ছিনিয়ে এনে চলমান উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে। সাংগঠনিক অবকাঠামো জোরদার করে জামাত বিএনপি’র নৈরাজ্য রুখতে হবে। আলোকিত ও উন্নত বাংলাদেশ গড়তে আবারো শেখ হাসিনাকেই মসনদে বসাতে হবে।

প্রতিমন্ত্রী ১৮ সেপ্টেম্বর দুপুরে জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কুলকান্দি বাজারে দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, এবারও দেশের মানুষ নৌকায় ভোট দেবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বি। এদেশের মানুষ মনে করে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। আমাদের এগিয়ে যেতে হলে, উন্নত ও আলোকিত বাংলাদেশ গড়তে হলে শেখ হাসিনাকেই বারবার প্রয়োজন।

তিনি আরও বলেন, বিএনপি, জামায়াত তো জ্বালাও পোড়াও নতুন করছে না। কীভাবে তারা জ্বালাও–পোড়াও করেছে, বাস পুড়িয়েছে, মানুষ পুড়িয়ে মেরেছে, জীবজন্তু পর্যন্ত বাদ যায়নি। আপনারা সেই দৃশ্য দেখেছেন এটি বিএনপি, জামায়াতের বৈশিষ্ট্য।

তিনি বলেন, দেশের মানুষ অন্ধকারে ফিরে যেতে চায় না। তারা আলোকিত বাংলাদেশ চায়। আর আওয়ামী লীগ জনগণের শক্তিতে বিশ্বাস করে। জনগণের ম্যান্ডেটে বিশ্বাস করে। এ জন্য জনগণকে নিয়ে আওয়ামী লীগের পথ চলা। আওয়ামী লীগের মূল শক্তিই জনগণ।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোবারক হোসেন মাস্টারের সভাপতিত্বে সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক সরদার জাকিউল হক, যুবলীগ সভাপতি হারুনুর রশিদ হারুন, সাধারণ সম্পাদক মোহন মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসমত আলী, যুগ্ম সম্পাদক লিংকন মিয়াসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি নূরে আজাদ ইমরানসহ উপজেলা, ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।