জামালপুর ইউএইচএন্ডএফপি এর সভাকক্ষে এসি দিলেন সদর এমপি

সংসদ সদস্যের দেওয়া এসি হস্তান্তর করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের নবনির্মিত সভাকক্ষে শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র (এসি) দান করলেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোজাফ্ফর হোসেন। ৯ আগস্ট সকালে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উত্তম কুমারের নিকট সংসদ সদস্যের পক্ষে এসি হস্তান্তর করেন তাঁর ব্যবস্থাপক মাসুদ রানা। এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন একই দপ্তরের চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রাহিম, জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সাংবাদিক জাহাঙ্গীর সেলিম প্রমুখ।

উল্লেখ, আধুনিক মানের সভাকক্ষ স্থাপিত হলেও শীতাতপ নিয়ন্ত্রণের ব্যবস্থা না থাকায় বিভিন্ন সভা ও প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মাঝে প্রচণ্ড গরমে হাপিত্তেশের সৃষ্টি হয়। সম্প্রতি সংসদ সদস্য মহোদয় একটি সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করার পর তাপদাহের শিকার হয়ে ব্যক্তিগত তহবিল থেকে এসি দেওয়ার কথা স্বীকার করেন। ৯ আগস্ট এসিটি যথারীতি হস্তান্তর করা হয়।

উল্লেখ, তাপ নিয়ন্ত্রণের জন্য আরো চারটি এসি লাগবে বলে জানান ডা. উত্তম কুমার। এ ব্যাপারে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোজাফ্ফর হোসেন জানান, সরকারের সংশ্লিষ্ট দপ্তরে উপজেলা স্বাস্থ্য বিভাগের আবেদনের প্রেক্ষিতে এসি বরাদ্দের দ্রুত ব্যবস্থা করা হবে।