কবজের আর বাড়ি ফেরা হলো না

নিহত কবজ উদ্দিনের বাসায় শোকার্ত স্বজন ও প্রতিবেশীরা। ছবি: বাংলারচিঠিডটকম

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শেরপুরের রামেরচরে কবজ উদ্দিন নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৭ জুলাই একটি খোলা মাঠ থেকে কবজ উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে ধারালো অস্ত্রের অনেকগুলো আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত কবজ উদ্দিন ওই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। পুলিশের ধারণা, স্থানীয় আকন্দ বাড়ি ও সরকার বাড়ির মধ্যে দ্ব›েদ্বর জেরে এ খুনের ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে সদর উপজেলার রামেরচরে সরকার বাড়ি ও আকন্দ বাড়ির মধ্যে নানা বিষয়ে বিরোধ চলে আসছিল। ২৬ জুলাই রাত সাড়ে দশটার দিকে আকন্দ বাড়ির কবজ উদ্দিন রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর আর সে বাড়ি ফিরে আসেনি। পরে ২৭ জুলাই সকালে পার্শ্ববর্তী খোলা মাঠে তার মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী।

পরে পুলিশে খবর দিলে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে কবজ উদ্দিনের মরদেহ উদ্ধার করে। এসময় তার শরীরে ৮-৯টি ধারালো ও চোখা অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, সরকার বাড়ি ও আকন্দ বাড়ির মধ্যে বিরোধের জেরেই এ ঘটনা ঘটেছে। তদন্ত শুরু করা হয়েছে। বিস্তারিত তথ্য তদন্ত শেষে জানা যাবে। মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।