ইসলামপুরে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের ইসলামপুর উপজেলার পলবান্ধা ইউনিয়নের সিরাজাবাদ গ্রামে পুকুরের পানিতে ডুবে সীমান্ত (৭) ও মিনাল (৮) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। ৮ মে দুপুরে স্থানীয় নির্মাণাধীন মুক্তিযুদ্ধ জাদুঘরের পুকুরে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৮ মে দুপুরে পলবান্ধা ইউনিয়নের সিরাজাবাদ গ্রামের ইব্রাহিম আলীর শিশুপুত্র সীমান্ত ও শুক্কুর আলীর শিশুপুত্র মিনাল বাড়ির কাছেই নির্মাণাধীন মুক্তিযুদ্ধ জাদুঘরের পুকুর পাড়ে খেলার সময় পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. সানোয়ারা তাদেরকে মৃত ঘোষণা করেন। শিশু দুটির মৃত্যুতে তাদের পরিবারে এবং এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। মরদেহ দেখতে তাদের বাড়িতে অনেক মানুষ ভিড় করেন।

পলবান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ডিহিদার কমল বাংলারচিঠিডটকমকে জানান, শিশু দুটি পুকুরের পানিতে পড়ে নিখোঁজ হয়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে তাদেরকে পুকুর থেকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।