সরিষাবাড়ীতে ট্রাকচাপায় কলেজ ছাত্র নিহত

নিহত শিপন মিয়া

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে শিপন মিয়া (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। ২২ জানুয়ারি সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের একুশে মোড় রুদ্র বয়ড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত শিপন মিয়া আলহাজ ফরহাদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র ও পোগলদিঘা ইউনিয়নের মালিপাড়া গ্রামের কৃষক হবিবুর রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ২২ জানুয়ারি সকাল মোটরসাইকেল যোগে তারাকান্দির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় শিপন মিয়া। রুদ্র বয়ড়া একুশে মোড় পৌছলে বিপরীত দিক থেকে আসা তারাকান্দির একটি সারবোঝাই ট্রাক ওই মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শিপন মিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসেরর সদস্যরা এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও ট্রাক জব্দ করে পুলিশ।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত হয়েছে। ঘটনার পর থেকেই চালক পলাতক। ট্রাকটি জব্দ করা হয়েছে।