মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ আমার আদর্শ : যুক্তরাষ্ট্র আ’লীগের সম্পাদক আজাদ

বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ তারা। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: আব্দুস সামাদ আজাদ তারা বলেন, বঙ্গবন্ধু, শেখ হাসিনা, মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগ এই চারের আদর্শ যাদের মধ্যে নেই আমি তাদের সাথে সম্পর্ক রাখিনা। যারা এই আদর্শ ধারণ করতে পারেনা তারা বাংলাদেশের বন্ধু নয়। বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ আর আওয়ামী লীগ।

১০ অক্টোবর বিকালে বাউসি পপুলার বিজয় স্মরণী এলাকার মোটরসাইকেল শোভাযাত্রা শেষে এক পথসভায় এই কথা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ তারা।

তিনি আরও বলেন, শেখ হাসিনার জন্য বাংলাদেশ আজ ধন্য। সারা পৃথিবীর কাছে শেখ হাসিনা আজ উন্নয়নের রোল মডেল। তার হাত ধরেই বাংলাদেশ সকল জায়গায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও আওয়ামী লীগকে গতিশীল রাখতে সকলকে এক সাথে কাজ করতে হবে।

তিনি বলেন, এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডসহ বাংলাদেশে ও যুক্তরাষ্ট্রে দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের কাজ করে যাচ্ছি। দলীয় নেতাকর্মীদের সহযোগিতা আছে আমার। তার আশা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আগামী সংসদ নির্বাচনে আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিবেন।

মোটরসাইকেলে শো-ডাউন।ছবি: বাংলারচিঠিডটকম

এর আগে ঢাকা থেকে সড়কপথে দিগপাইত উপ-শহরে তিনি পৌঁছলে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করেন। পরে দুই শতাধিক মোটরসাইকেলের এক বিশাল শো-ডাউন করে দিকপাইত বাজার থেকে শুরু করে উপজেলার, সানাকৌর বাজার, ফয়েজের মোড়, বাউশি বাজার, পপুলার, শিমলা বাজার, সরিষাবাড়ী বাসস্টেশন, আরামনগর বাজার, বগারপাড়, রুদ্রবয়ড়া ২১শে মোড়, তারাকান্দি যমুনা সারকারখানা এলাকা, জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট, স্থলসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করাসহ গণসংযোগ ও পথসভা করেন।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।