সরিষাবাড়ীতে সঞ্চয়ের টাকা না পেয়ে গৃহবধূর আত্মহত্যা

নিহতের স্বজনদের আহাজারি। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সঞ্চয়ের জমানো টাকা না পেয়ে পারুল বেগম (২০) নামে এক গৃহবধূ বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ২৩ মার্চ বিকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এদিন সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের মা জাহানারা বেগম ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত পারুল বেগম মহাদান ইউনিয়নের খাগুরিয়া গ্রামের আমিনুর রহমানের স্ত্রী। ২০১৯ সালের ডিসেম্বর মাসে বালিয়া গ্রাম বাংলা বহুমুখী সমবায় সমিতি কাছে ৭২ হাজার টাকা সঞ্চয় জমা রাখে পারুল। সমিতির মালিক বলারদিয়ার গ্রামের শাহিন ফকির মূলধন ও লভ্যাংশসহ ১ লাখ টাকা দেবার কথা ওই গ্রাহককে। সময় পেরিয়ে গেলেও সেই টাকা না দেওয়ায় হতাশ হয়ে পড়েন পারুল বেগম। এ নিয়ে মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যেও ছিলো অমিল। ২৩ মার্চ ছিলো টাকা দেবার তারিখ। বিকেলে টাকা না পেয়ে ফিরে এসে বাবার বাড়ির ঘরের ধন্নার সাথে রশির সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে গৃহবধূ পারুল বেগম। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সরিষাবাড়ী থানার এসআই আরিফুল ইসলাম বাংলারচিঠিডটকমকে বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ২৪ মার্চ সকালে ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হবে। সঞ্চয়ের একটি বই নিহতের বাড়ি থেকে পাওয়া যায়। অভিযোগের আলোকে ব্যবস্থা নেয়া হবে।