বকশীগঞ্জে সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে মৃত শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

মৃত শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জের ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মরহুম দেলোয়ার হোসেনের পরিবারকে ১৯ আগস্ট দুপুরে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

অত্র বিদ্যালয়ের এসএসসি ২০০৩ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে মরহুম শিক্ষকের স্ত্রী জুলেখা বেগমের হাতে ৭১ হাজার ৫০০ টাকা হস্তান্তর করা হয়।

ইসলামী ব্যাংক লিমিটেড এর বকশীগঞ্জ শাখা কার্যালয় প্রাঙ্গনে নগদ অর্থ বিতরণকালে ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মেজবাউল হক তুহিন, বিদ্যালয়ের ২০০৩ ব্যাচের ছাত্র রুবেল, জিল্লুর রহমান, সোহেল মাহমুদ, ইলিয়াছ মিয়া ও আক্তার হোসেন সহ মরহুম দেলোয়ার হোসেনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সম্প্রতি ক্যান্সারে আক্রান্ত হয়ে ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন মারা যান।

তাই তার পরিবারকে সহায়তার অংশ হিসেবে অত্র বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা ৪৮ হাজার এবং ঢাকা থেকে প্রাপ্ত ২৩ হাজার ৫০০ সহ মোট ৭১ হাজার ৫০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় অন্যান্যের মধ্যে ইসলামী ব্যাংক লিঃ এর বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. উবায়দুল্লাহ আল মাসুম, বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আখতারুজ্জামান, তিতুমীর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্মসম্পাদক মোশারফ হোসেন মিরাজ ও মরহুম দেলোয়ার হোসেনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।