জামালপুরে এসআইবিএল এর ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ। ছবি : শফিকুল ইসলাম শফিক

জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

‘উৎকর্ষ অবিরাম’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় জামালপুরেও সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ২৪ নভেম্বর বিকেলে শহরের তমালতলায় সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মোখলেছুর রহমান, মেষ্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজমুল হক বাবু, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের অপারেশন ম্যানেজার মো. ফজলুল হক, গ্রাহক নূর ইসলাম প্রমুখ। সভা সঞ্চালনা করেন সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক মোহাম্মদ জাফর সাদিক।

সভায় ব্যাংকের কর্মকর্তারা বলেন, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের জামালপুরে ২০১৬ সালের মার্চে থেকে তার যাত্রা শুরু করে। প্রতিষ্ঠা লঘ্ন থেকেই সুনামের সাথে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড জামালপুর শাখা গ্রাহকদের সততা ও দক্ষতার সাথে সেবা দিয়ে আসছে। জামালপুরের ন্যায় সারাদেশে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড ১৭০টি শাখায় একইভাবে সুনামের সাথে এই ব্যাংক কর্তৃপক্ষ ও কর্মকর্তারা গ্রাহকদের সেবা দিয়ে আসছে। আজকের প্রতিষ্ঠাবার্ষিকীতে ব্যাংকের পক্ষ থেকে জামালপুরে সকল গ্রাহক ও শুভানুধ্যায়ীদের আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আলোচনা সভা শেষে উপস্থিত সকল গ্রাহক ও অতিথিদের নিয়ে ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

জামালপুরেরসহ গুরুত্বপূর্ণ সব খবর ও লেখা পেতে আমাদের ফেসবুক পাতায় লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।