ঝাওলা গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোফাজ্জল হোসেনকে সংবর্ধনা

কলেজের অধ্যক্ষ এম মোফাজ্জল হোসেনকে সংবর্ধনা দেন শিক্ষকবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের ঝাওলা গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এম মোফাজ্জল হোসেনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ২ নভেম্বর দুপুরে এ উপলক্ষে কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজের গভর্ণিং বডির সদস্য ও বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের খোকার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নান্দিনা শেখ আনোয়ার হোসাইন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন, ঝাওলা গোপালপুর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ এ বি এম ফরহাদ উদ্দিন, লাহিড়ীকান্দা শাহ্ সুফি ইউনুস আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সরোয়ার হোসেন, জামিরা বড়ইতাইর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুরাদুজ্জামান, ঝাওলা গোপালপুর কলেজের শিক্ষক প্রতিনিধি মো. খোরশেদ আলম, কলেজের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান শামীম, মো. তোফাজ্জল হোসাইন, মো. মোশারফ হোসেন, মো. মোকছেদুর রহমান হারুন ও তারিকুল ফেরদৌস, প্রভাষক আলকামা শিবলী, মো. শহীদুল্লাহ ও খোরশেদ আলম প্রমুখ।

আলোচনা শেষে জামালপুর জেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন এক শিল্পী। ছবি : বাংলারচিঠিডটকম

জানা গেছে, সম্প্রতি ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের দ্বি-শতবর্ষ ও মহাত্মাগান্ধীর সার্ধ শতবর্ষ জন্মজয়ন্তী উপলক্ষে ভারত-বাংলাদেশ সম্প্রীতি উৎসবে শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ভারতের যাদবপুর বিশ্ববিদ্যালয় কর্তৃক মহাত্মাগান্ধী গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯, ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯, ঢাকা থেকে বিশ্ব শান্তি সম্মাননা-২০১৯ ও বঙ্গবীর জেনারেল ওসমানী গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করা হয় ঝাওলা গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এম মোফাজ্জল হোসেনকে। এসকল সম্মাননা পাওয়ায় কলেজের গভর্নিং বডির সদস্যবৃন্দ ও শিক্ষক-শিক্ষার্থীরা উৎসব মুখর অনুষ্ঠানের মাধ্যমে তাকে সংবর্ধনা দেন।