জামালপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪ মাদকাসক্তের সাজা

র‌্যাবের অভিযানে আটক চারজন মাদকাসক্ত। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ১ নভেম্বর রাতে মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চারজন মাদকাসক্তকে আটক করেছে র‌্যাব-১৪। তাদেরকে বিভিন্ন পরিমাণে জরিমানা করে ও মেয়াদে সাজা দিয়ে জামালপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়ার নেতৃত্বে এবং নির্বাহী হাকিম মো. জাহিদুল ইসলামের উপস্থিতিতে ১ নভেম্বর রাত ১০টার দিকে জামালপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ সময় র‌্যাবের আভিযানিক দল মদ ও গাঁজাসহ চারজন মাদকাসক্তকে আটক করে। তারা হলেন- জামালপুর সদর উপজেলার পাথালিয়া এলাকার মো. খোকা মোল্লার ছেলে মো. সাইদুর ইসলাম (৩৬), তমালতলা পিলখানা এলাকার দয়াল মিয়ার ছেলে মোঃ খোকন (৩২), পশ্চিম নয়াপাড়ার এলাকার মৃত হেলাল উদ্দিনের ছেলে মো. রোকন উদ্দিন (৩৫) ও ফুলবাড়ীয়া দড়িপাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে মো. লালনশাহ।

নির্বাহী হাকিম মো. জাহিদুল ইসলাম আটক চারজন মাদকাসক্তের মধ্যে মো. সাইদুর ইসলাম, মো. খোকন ও মো. রোকন উদ্দিনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং মো. লালনশাহকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দেন। পরে তাদেরকে জামালপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. তোফায়েল আহমেদ মিয়া এ অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।