জামালপুর-ময়মনসিংহ সড়কের দড়িহামিদপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সিএনজিচালক খুন

দড়িহামিদপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত নবী হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর সদরের রানাগাছা ইউনিয়নে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নবী হোসেন (৫৮) নামের একজন সিএনজি অটোরিকশাচালক খুন হয়েছেন। ১৪ জুন রাত ৮টার দিকে জামালপুর-ময়মনসিংহ সড়কের দড়িহামিদপুর এলাকায় এ ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের অনন্তবাড়ি গ্রামের জেছুতুল্লাহ মন্ডলের ছেলে।

নিহতের ভাতিজা নিজাম উদ্দিন জানান, জামালপুর-ময়মনসিংহ সড়কের জামালপুর সদরের রানাগাছা ইউনিয়নের নান্দিনা বাজার থেকে ১৪ জুন রাত ৮টার দিকে যাত্রীবেশে কয়েকজন ছিনতাইকারী নবী হোসেনের সিএনজি অটোরিকশা রিজার্ভ ভাড়া করেন। অটোরিকশাটি একই ইউনিয়নের দড়িহামিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছুলে অটোরিকশায় থাকা ছিনতাইকারীরা অটোরিকশাটি থামিয়ে নবী হোসেনের বুকের ওপরের দিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। তার ডাকচিৎকারে পথচারী ও স্থানীয় গ্রামবাসী তাকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় বেসরকারি ক্লিনিক নান্দিনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে জামালপুর সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নবী হোসেনের লাশটি উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নবী হোসেনের সিএনজি অটোরিকশাটিও থানায় নিয়ে গেছে পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বাংলারচিঠিডটকমকে বলেন, ময়নাতদন্তের জন্য নবী হোসেনের লাশ মর্গে পাঠানো হয়েছে। তার বুকের ওপরের দিকে ধারালো ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। ঘটনাটি তদন্ত করে ছিনতাইকারীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে।