জামালপুরে ভূয়া ফটো সাংবাদিকসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

গ্রেপ্তার মো. ইলিয়াস মিয়া ও মো. ইমরান হোসেন। ছবি : বাংলার চিঠি ডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর ॥
জামালপুর শহরের ব্রহ্মপুত্র সেতুর রাস্তা থেকে এক ভূয়া ফটো সাংবাদিকসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। ৩ সেপ্টেম্বর রাতে ৭০টি ইয়াবা বড়িসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. ইলিয়াস মিয়া (৪৩) জামালপুর শহরের কাছারিপাড়া এলাকার মৃত খালিদ হোসেনের ছেলে এবং একই এলাকার রফিকুল ইসলামের ছেলে মো. ইমরান হোসেন (২৩)। ৪ সেপ্টেম্বর তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) মিন্টু ঘোষের নেতৃত্বে জামালপুরের ডিবি পুলিশ ৩ সেপ্টেম্বর রাত ১২টার দিকে শহরের শেরপুর-জামালপুর ব্রহ্মপুত্র সেতুর রাস্তায় অভিযান চালায়। এ সময় ইলিয়াস মিয়া ও ইমরান হোসেনকে ৭০টি ইয়াবা বড়িসহ গ্রেপ্তার করা হয়। ইলিয়াস মিয়া নিজেকে একজন ফটো সাংবাদিক বলে পরিচয় দেন। তার কাছ থেকে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন জামালপুর জেলা শাখার সদস্য পরিচয়পত্র জব্দ করা হয়েছে। জামালপুর সদর থানায় তার বিরুদ্ধে এর আগেও একটি মাদক মামলা রয়েছে। ডিবি পুলিশ ৪ দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে দু’জনকেই আদালতের মাধ্যমে জামালপুর জেলহাজতে পাঠিয়েছে।

জামালপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছালেমুজ্জামান বাংলার চিঠি ডটকমকে বলেন, ‘এ ব্যাপারে মামলা দায়ের করে গ্রেপ্তার দুই মাদক কারবারিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’