জামালপুরে ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট শুরু

৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জামালপুর ডিএসএ সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে ৩ মার্চ থেকে শুরু হয়েছে ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট। বিসিবি’র আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এতে অংশ নিচ্ছে ফরিদপুর, ঠাকুরগাঁও, দিনাজপুর ও বান্দরবান জেলা ক্রিকেট দল।

৩ মার্চ সকাল পৌনে ৯টায় ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র কাউন্সিলর ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন।

ফরিদপুর জেলা ক্রিকেট দল। ছবি : বাংলারচিঠিডটকম

এ সময় তিনি বলেন, ৪২তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আমাদের আন্তরিক পরিচিতি এবং বন্ধন তৈরি হবে। পরবর্তীতে হয়তো এই বন্ধনটা আরও সুদৃঢ় হবে। এতে করে ক্রিকেটাররা আরও দক্ষতা উন্নয়ন ও ভালো ক্রিকেটার হয়ে জাতীয় দলে জায়গা করে নিয়ে বাংলাদেশের সুনাম বয়ে আনতে পারবে। জামালপুর জেলায় এই ধরনের টুর্নামেন্টের আয়োজন করায় জামালপুর ডিএসএ’র পক্ষ থেকে বিসিবি কর্তৃপক্ষের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ঠাকুরগাঁও জেলা ক্রিকেট দল। ছবি : বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সদস্য সচিব রাজন সাহার সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ফরিদপুর জেলা ক্রিকেট দলের ম্যানেজার মো. আমিনুর রহমান ও ঠাকুরগাঁও জেলা ক্রিকেট দলের ম্যানেজার মো. মনোয়ার হোসেন।

উদ্বোধনী ম্যাচে অংশ নিয়েছে ফরিদপুর ও ঠাকুরগাঁও জেলা ক্রিকেট দল। প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নামে ফরিদপুর জেলা ক্রিকেট দল।