সাংবাদিক নাদিম হত্যা : মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশনের উদ্বেগ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: অনলাইন পোর্টাল বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার ঘটনায় মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশন তীব্র নিন্দা, ক্ষোভ ও গভীর উদ্বেগ প্রকাশ করেছে। সংস্থাটি সাংবাদিক নাদিম হত্যা মামলার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছে।

মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে। সংস্থাটি মনে করে, বাংলাদেশে গণমাধ্যমের স্বাধীনতাকে সাংবাদিক ও গণমাধ্যমের ওপর হামলার ঘটনা এতটাই স্বাভাবিক ঘটনায় পরিণত করা হয়েছে যা শুধু মাত্র দুঃখজনকই নয় বরং সংবাদপত্র এবং সাংবাদিকদের স্বাধীনতারও পরিপন্থি। সাংবাদিক গোলাম রাব্বানীর মৃত্যুতে মারাত্মকভাবে মুক্তচিন্তা ও মতপ্রকাশের স্বাধীনতায় বিশ্বাসীদের মধ্যে ভয় ও উদ্বেগ সৃষ্টি করেছে।

এমএসএফ, গণমাধ্যমের স্বাধীনতা, গণতান্ত্রিক ব্যবস্থায় গণমাধ্যমের প্রত্যাশিত ভূমিকা এবং সাংবাদিকতার ক্ষেত্রে এ ঘটনার বৃহত্তর প্রভাব বিবেচনায় নিয়ে সাংবাদিক গোলাম রাব্বানীর মৃত্যুর ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে দ্রুততার সাথে গ্রেপ্তারপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছে।