কৈডোলা থেকে বিনন্দের মোড় পর্যন্ত রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মোজাফফর

ভিত্তিপ্রস্তর স্থাপনের পর মোনাজাতে অংশ নেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর সদর উপজেলার দক্ষিণ কৈডোলা মাছু হাজীর বাড়ীর দক্ষিণ মোড় থেকে ভুঁইয়াপাড়া হয়ে খুপিবাড়ী বিনন্দের মোড় সড়কের উন্নয়ন দৈর্ঘ্য ১+৩০০কিঃ মিঃ ২+২০০ কিঃ মিঃ রাস্তার কাজের ভিত্তিপ্রস্তরর স্থাপন করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন সিআইপি। ২ নভেম্বর দুপুরে এ রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এসময় দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার বাবু, সাধারণ সম্পাদক লুৎফর রহমান তালুকদার, শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বপন তালুকদার, দিগপাইত ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন ফকির, ৮ নং ওয়ার্ডের মেম্বার মিজানুর রহমান নান্টু, ৯ নং ওয়ার্ডের মেম্বার জুয়েল রানাসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এলাকাবাসী বলেন, ৫০ বছর হয় এ দেশ স্বাধীন হয়েছে। জামালপুর সদরে অনেক এমপি, মন্ত্রীও হয়েছে। কিন্তু এই রাস্তাটির কেউ খবর রাখেননি। শাহবাজপুর ও দিগপাইত ইউনিয়নের মধ্যবর্তী হওয়ায় এই রাস্তাটি এখনও কাঁচা। কয়েকটি গ্রামের লোক এ রাস্তা দিয়ে চলাচল করে। বর্ষা মৌসুমে এই কাচা রাস্তা দিয়ে স্কুল, কলেজের শিক্ষার্থীরা যেতে চরম ভোগান্তির শিকার হতে হয়। বর্তমান সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন দায়িত্ব নেওয়া পর থেকে সদরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড চলমান রয়েছে। এরই অংশ হিসেবে এই এলাকার দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে রাস্তাটি কার্পেটিং করা হচ্ছে।

জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) জামালপুর কাজটির বাস্তবায়ন করবে।