জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে দেওয়ানগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে দ্রব্যমূল্য বৃদ্ধি, জ্বালানি তেল ও পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় জ্বালানি তেল, পরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি ও বিএনপির নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদে ২২ আগস্ট দুপুর ১২টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন জামালপুর-১ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাতের ছেলে এবং বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার আগামী দিনের কান্ডারী ব্যারিস্টার শাহাদাত বিন জামান শোভন।

দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে দ্রব্যমূল্য বৃদ্ধি, জ্বালানি তেল ও পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপিনেতা ব্যারিস্টার শাহাদাত বিন জামান শোভন । ছবি: বাংলারচিঠিডটকম

এসময় অন্যান্যের মধ্যে দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির ১ম যুগ্ম-আহ্বায়ক আবদুর রশিদ সাদা, দেওয়ানগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, পৌর বিএনপির সদস্য সচিব আতিকুর রহমান সাজু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জয়নাল আবেদিন, উপজেলা যুবদলের আহ্বায়ক মনজু হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক দেওয়ান আলতাব, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাঈদ বিন আনোয়ার সজিব, পৌর ছাত্রদলের আহ্বায়ক বিপ্লব মন্ডল, কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম রফিকসহ উপজেলা বিএনপি, পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল , কৃষক দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার শাহাদাত বিন জামান শোভন বলেন, দেশনায়ক তারেক রহমানের নির্দেশনা মেনে সারাদেশে বিএনপির আন্দোলন শুরু হয়েছে। এখন থেকে ধারাবাহিক আন্দোলন চলবে। দেশের মানুষের পাশে বিএনপি রয়েছে। জনগণের দল হিসেবে তাই আমরা মাঠে নেমেছি।