দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ২

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের হামলায় সোরহাব আলী (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকায় মাজেদা বেগম (৪২) ও সাদিয়া আক্তারকে (২২) আটক করেছে দেওয়ানগঞ্জ থানা পুলিশ।

৮ আগস্ট রাতে উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নের দক্ষিণ কাঠারবিল গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, একই ইউনিয়নের চখারচর গ্রামের সোরহাব আলীর মেয়ে স্বপনার সাথে দক্ষিণ কাঠারবিল গ্রামের মৃতঃ আবু সামার ছেলে ফরহাদ হোসেনের ৫ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে ফরহাদ হোসেন স্ত্রী স্বপ্না বেগমকে যৌতুরে জন্য নির্যাতন করে আসতো। স্বামী স্ত্রীর ঝগড়া ঝাটি মিমাংসা করার জন্য দক্ষিন কাঠারবিল গ্রামের মাহৎ মাতাব্বর ফরহাদ হোসেনের বাড়িতে বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে উভয় পক্ষের মধ্য সমাজতা না হওয়ায় স্বপ্নার ভাই শফিকুল ইসলাম বৈঠক থেকে বাড়ি চলে গেলে ফরাদ হোসেনের লোক জন সোরহাব আলীর বাড়িতে হামলা করে এবং সোরহাব আলীকে বেধুম প্রহার করায় ঘটনা স্থলেই মারা যায়।

পুলিশ সংবাদ পেয়ে ঘটনা স্থল থেকে সোরহাব আলী লাশ উদ্ধার করেন এবং ওই ঘটনায় জরিত থাকায় দুই নারীকে আটক করা হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে শফিকুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।