দেওয়ানগঞ্জে দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত ও চেক বিতরণ

নদী ভাঙ্গন ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে চেক বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন ও অতিথিবৃন্দ।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ‘মুজিববর্ষের সফলতা, দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমিকম্প ও অগ্নিকাণ্ডে করণীয় বিষয়ে সচেতনতা বৃদ্ধির মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে জামালপুরের দেওয়ানগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত ও নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

১০ মার্চ সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন।

দিবসটি পালনে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) অহন্না জিন্নাত, স্থানীয় এমপি প্রতিনিধি মোক্তাদির বিল্লাহ সিপন, মডেল থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর, জেলা পরিষদের সদস্য আসলাম হোসেন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদ, চুকাইবাড়ী ইউপি চেয়ারম্যান সেলিম খাঁন।

আলোচনা সভায় শিক্ষক, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ নেতা কর্মী, সাংবাদিক উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে নদী ভাঙ্গন ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে চেক বিতরণ করা হয়।