শেরপুরে পাইপগান ও গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শেরপুরের নকলা উপজেলা থেকে দেশীয় তৈরি দুইটি পাইপগান এবং ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। এছাড়া অস্ত্র ও গাঁজা বহনকারী দুইটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়। ২৮ ফেব্রুয়ারি রাতে র‌্যাব-১৪’র একটি আভিযানিক দল উপজেলার পাইস্কা এলাকার ময়মনসিংহ সড়ক সংলগ্ন দেশ ফিলিং স্টেশনের সামনে থেকে ওই দুই অভিযুক্তকে পাকড়াও করে।

গ্রেপ্তারকৃতরা হলো- এরশাদ আলী (৩৫) ও আব্দুল জলিল (২২)। ওই মাদক কারবারিদের বাড়ি পার্শ্ববর্তী জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সভারচর গ্রামে। তারা ওই গ্রামের মোজাম্মেল হক ও নুরুজ্জামানের ছেলে।

১ মার্চ দুপুরে শেরপুরের দায়িত্বে থাকা র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার উপস্থিতিতে র‌্যাব সদস্যরা নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নকলার পাইস্কা গ্রামের ময়মনসিংহ সড়ক সংলগ্ন দেশ ফিলিং স্টেশনের সামনে পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। এ সময় এরশাদ আলী ও আব্দুল জলিলের কাছ থেকে দুইটি দেশীয় তৈরি পাইপগান, ২০ কেজি গাঁজা, নগদ সাড়ে তিন হাজার টাকা, সিমসহ ৩টি মোবাইল ফোন এবং অস্ত্র ও গাঁজা বহনকারী একটি নীল ও হলুদ রংয়ের পিকআপ উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে জামালপুরের ইসলামপুর এবং মেলান্দহ থানায় দুইটি চুরির মামলা রয়েছে।

আসামিদের বিরুদ্ধে নকলা থানায় অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।