দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আইনজীবী আদম শফিউল্লাহর দাফন সম্পন্ন

আইনজীবী আদম শফিউল্লাহর জানাজা নামাজের একাংশ। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জামালপুর জেলা জজ আদালতের আইনজীবী আদম শফিউল্লাহর দাফন সম্পন্ন হয়েছে। ১ ফেব্রুয়ারি জোহর নামাজের পর দক্ষিণ চিকাজানি পীর সাহেব দরবার শরিফে তার যানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

৩১ জানুয়ারি বিকালে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

তিনি দক্ষিণ চিকাজানি এলাকার পীর সাহেব মরহুম কোরবান আলীর ছেলে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানাযার নামাজে জেলা জজ আদালতের আইনজীবী আমানউল্লাহ আকাশ, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলেয়মান হোসেন, মেয়র (ভারপ্রাপ্ত) নূরে আলম সিদ্দিকী জুয়েল, সাবেক মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী (অপু), জজ আদালতের আইনজীবীসহ জাতীয় পার্টি ও আওয়ামী লীগ, বিএনপি নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে আইনজীবী আদম শফিউল্লাহ মৃত্যুতে উপজেলা জুড়ে নেমে আসে শোকের ছায়া। তাঁর মৃত্যতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক জাতীয় পার্টির বিমানমন্ত্রী এম এ সাত্তার, জামালপুর-১ আসনের সংসদ সাবেক তথ্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, দেওয়ানগঞ্জ প্রেসক্লাবসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং বিভিন্ন পর্যায়ের সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।