জামালপুর আশেক মাহমুদ কলেজের উচ্চমাধ্যমিক ব্যাচ ‘৮০ এর পুনর্মিলনী

বেলুন উড়িয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন মির্জা আজম এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের উচ্চমাধ্যমিক ব্যাচ ’৮০ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। করোনাভাইরাস পরিস্থিতির কারণে এবারের পুনর্মিলনীর কর্মসূচি সীমিত আকারে আয়োজন করা হয়।

এ উপলক্ষে ১২ মার্চ জামালপুর পৌরসভার বেলটিয়া লুইস ভিলেজ অ্যান্ড রিসোর্ট পার্কে দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।ছবি : বাংলারচিঠিডটকম

আলোচনা অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উচ্চমাধ্যমিক ব্যাচ ’৮০ এর সভাপতি এম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক ও সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর জামালপুরের আহ্বায়ক চিকিৎসক মো. মোশায়ের-উল-ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন বাবুল, আইনজীবী আমান উল্লাহ আকাশ, জি এস এম মিজানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাসুম রেজা রহিম, অর্থ সম্পাদক অধ্যাপক মো. একরামুল হক ফেরদৌস, সাংস্কৃতিক সম্পাদক হাজী দিদার পাশা, আজিজুর রহমান ডল, জামাল নাসের চার্লিস প্রমুখ।

এ ছাড়াও দিনব্যাপী লুইস ভিলেজ অ্যান্ড রিসোর্টে অনুষ্ঠিত হয় বিভিন্ন খেলা ও কুইজ প্রতিযোগিতা। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শেষে বিভিন্ন খেলা ও কুইজ প্রতিযোগিতা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।