র‌্যাবের অভিযানে ময়মনসিংহ থেকে শিশুধর্ষণকারী গ্রেপ্তার

র‌্যাবের অভিযানে গ্রেপ্তার শিশুধর্ষণকারী মো. হাবিবুল্লাহ। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী শিশু ধর্ষণ মামলার আসামি মো. হাবিবুল্লাহকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ৩০ নভেম্বর বিকেলে অভিযান চালিয়ে ময়মনসিংহের টাউন হল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, ২৪ নভেম্বর শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কের জঙ্গলে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ১১ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় শিমুলতলা গ্রামের মোহাম্মাদ উল্লাহ লালার ছেলে ভ্যানচালক মো. হাবিবুল্লাহর বিরুদ্ধে ২৫ নভেম্বর নালিতাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়।

খবর পেয়ে র‌্যাবের জামালপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আসামির মোবাইল নম্বর সংগ্রহ করে তথ্য প্রযুক্তির সহায়তায় অবস্থান নির্ণয় করে ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চালান।

এক পর্যায়ে ছয়দিন পর র‌্যাবের জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ৩০ নভেম্বর বিকাল ৫টার দিকে ময়মনসিংহের টাউন হল মোড় এলাকায় অভিযান চালায়। এ সময় আসামি মো. হাবিবুল্লাহকে গ্রেপ্তার করা হয়।

৩০ নভেম্বর রাতে জামালপুর র‌্যাব কার্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসামি মো. হাবিবুল্লাহকে নালিতাবাড়ী থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।