তথ্য প্রতিমন্ত্রীর সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময়

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসানের সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ নভেম্বর দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে এ মতবিনিমিয় সভার আয়োজন করে মুক্তিযোদ্ধা সংসদ।

সভায় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেন, মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠন করে মুক্তিযুদ্ধাদের সবচেয়ে বেশি সম্মানিত করেছে। আওয়ামী লীগ মুক্তিযোদ্ধের সংগঠন। স্বাধীনতার পক্ষের শক্তির দল হলো আওয়ামী লীগ। মুক্তিযুদ্ধের কল্যাণে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত উন্নয়নের কাজ করে যাচ্ছেন। সারা বাংলাদেশের ন্যায় সরিষাবাড়ীতেও প্রকৃত মুক্তিযুদ্ধাদের তালিকা প্রণয়ন করা হবে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক অধিনায়ক মোফাজ্জল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, সাবেক উপ-অধিনায়ক নুরুল ইসলাম তরফদার, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, সরিষাবাড়ী পৌরসভার মেয়র রোকনুজ্জামান রোকন প্রমুখ।

পরে উপজেলার মুক্তিযোদ্ধাদের ‘ক’ তালিকা প্রণয়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদকে সদস্য সচিব করে তিন সদস্যের একটি কমিটি করা হয়।