মেলান্দহে র‌্যাবের অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার

র‌্যাবের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার মাদক কারবারি মো. রবিউল ইসলাম। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহ উপজেলায় ৪৬০ গ্রাম গাঁজাসহ মো. রবিউল ইসলাম নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। ৮ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দেওলাবাড়ী গ্রামের মন্ডলপাড়া মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাবের জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদের নেতৃত্বে ৮ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে মেলান্দহ উপজেলার দেওলাবাড়ী গ্রামে অভিযান চালায়। এসময় ওই গ্রামের মন্ডলপাড়া মোড়ে স্থানীয় হেলালের মনোহারী দোকানের সামনে রাস্তা থেকে মাদক কারবারি মো. রবিউল ইসলামকে (২৮) গ্রেপ্তার করা হয়। তিনি দেওলাবাড়ী মন্ডলপাড়া গ্রামের মো. সুরুজ্জামানের ছেলে। গ্রেপ্তার মাদক কারবারির কাছ থেকে ৪৬০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। সেগুলোর আনুমানিক মূল্য ৯ হাজার ২০০ টাকা।

মাদক কারবারি মো. রবিউল ইসলামের কাছ থেকে উদ্ধার ৪৬০ গ্রাম গাঁজা । ছবি : বাংলারচিঠিডটকম

মাদক কারবারি মো. রবিউল ইসলামের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেলান্দহ থানায় একটি মামলা দায়ের করেছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।