খালেদা জিয়ার মুক্তির দাবিতে জামালপুরে শ্রমিক দলের মানববন্ধন

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জামালপুরে শ্রমিক দলের মানববন্ধন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর
বাংলারচিঠিডটকম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জামালপুরে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শ্রমিক দল। ২৫ সেপ্টেম্বর সকালে স্টেশনবাজার মোড় জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

জামালপুর জেলা শ্রমিক দল আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

জাতীয়তাবাদী শ্রমিকদল ময়মনসিংহ বিভাগীয় সাধারণ সম্পাদক ও জেলা শ্রমিক দলের সভাপতি শেখ মো. আব্দুস সোবাহানের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে অন্যান্যের মধ্যে বিএনপি নেতা আনিসুর রহমান বিপ্লব, সাজ্জাদ হোসেন পল্টন, গোলাম রব্বানী, শফিকুল ইসলাম খান সজিব, রুহুল আমিন মিলন, মনোয়ার ইসলাম কর্ণেল, শাহ মো. আব্দুল্লাহ আল মাসুদ, জেলা শ্রমিক দলের সহ-সভাপতি আবু হান্নান, শহীদুর রহমান, রফিকুল ইসলাম লানজু ও সৈয়দ সেলিম জামান, যুগ্মসাধারণ সম্পাদক জাকিউল হাসান সাবু ও আব্দুল জব্বার, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন শাহীন ও সাদিকুর রহমান হীরা, পৌর শ্রমিক দলের আহবায়ক হারুনুর রশিদ রতন, সদস্য সচিব জাহিদ হোসেন জনি, সদর উপজেলা শ্রমিক দল দক্ষিণ শাখার যুগ্মআহবায়ক আব্দুল মোতালেব ও শ্রমিক দল পূর্ব শাখার আহবায়ক মো. মোস্তফাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান। তারা অভিযোগ করে বলেন, অন্যায়ভাবে খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে সরকার। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে কঠোর আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করা হবে।