বকশীগঞ্জে ইউএনও তাজুলকে বিদায় ও জামশেদ খোন্দকারকে বরণ অনুষ্ঠান

বিদায় ও বরণ অনুষ্ঠানে অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলামকে বিদায় ও নবাগত ইউএনও আ স ম জামশেদ খোন্দকারকে বরণ করে নেওয়া হয়েছে। উপজেলা মিলনায়তনে ২৪ সেপ্টেম্বর বিকালে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, নবাগত ইউএনও আ স ম জামশেদ খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, আওয়ামী লীগনেতা নুরুল আমিন ফোরকান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, বকশীগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এরশাদুল হক ভূইয়া, মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন।

এ ছাড়াও সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, সাবেক ভাইস চেয়ারম্যান আবু সায়েম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার পাখিসহ বিদায় ও বরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার তার বক্তব্যে নবাগত আসম ইউএনওকে অভিনন্দন জানিয়ে বলেন, আগামীতে সবাইকে সঙ্গে নিয়ে বকশীগঞ্জ উপজেলার উন্নয়নে অংশীদার হতে চাই। পাশাপাশি বিদায়ী ইউএনও’র উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

প্রসঙ্গত, ইউএনও দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পাওয়ায় তার স্থলাভিষিক্ত হয়েছেন নবাগত ইউএনও আ স ম জামশেদ খোন্দকার।