জামালপুর সদরে বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ

জামালপুর সদরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার শরিফপুর, রানাগাছা, লক্ষীরচর, তুলসীরচর ও নরুন্দি ইউনিয়ন বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ২১ জুলাই দিনব্যাপী প্রচন্ড রোদ উপেক্ষা করে এসব ইউনিয়নগুলোর বেশকিছু স্থানে এ ত্রাণ বিতরণ করেন তিনি।

ত্রাণ বিতরণের সময় সংসদ সদস্য মো. মোজাফফর হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্তদের জন্য ত্রাণ সামগ্রী দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্তদের দুঃখ ও কষ্ট বুঝেন। তিনি বন্যার্তদের পাশে সব সময়ই আছেন, আগামী দিনেও থাকবেন। তাই আপনাদের মাঝে ত্রাণ সামগ্রী নিয়ে এসেছি।

সংসদ সদস্য বলেন, আমি সদরের সংসদ সদস্য হয়েছি আপনাদের ভোটে। আপনাদের জন্য কিছু করতে পারলে আমার খুব ভালো লাগে।

তিনি আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি বেঁচে থাকলে আপনাদের কোনো কিছুরই অভাব হবে না। তাই আগামী দিনে আপনাদের জন্য আরও বেশি করে ত্রাণ নিয়ে যেন আসতে পারি সে জন্য সবাই আমার জন্যও দোয়া করবেন। সংসদ সদস্য তার বক্তব্যের শেষে বানভাসিদের জন্য মঙ্গল কামনা করেন।

বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণের সময় অন্যান্যদের মধ্যে জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম, লক্ষীরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন বিদ্যুৎ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী তারা, যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, রানাগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল, তুলশীরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল্লাহ ও নরুন্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হকসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, সরকারের নির্দেশে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় দিনব্যাপী ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, চিড়া, মুড়ি, চিনি, লবণ, গুড় ও পানি বিশুদ্ধ করার বড়ি বিতরণ করা হয়।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad