দেওয়ানগঞ্জে কোনো বানভাসি না খেয়ে থাকবে না : যুগ্মসচিব

বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যুগ্মসচিব এ টি এম কামরুল ইসলাম তালুকদার। ছবি : বিল্লাল হোসেন মন্ডল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যুগ্মসচিব এ টি এম কামরুল ইসলাম তালুকদার বলেন, দেশে যত বড়ই দুর্যোগ, বন্যা হোক না কেনো বানভাসি মানুষ না খেয়ে থাকবে না। মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।বন্যার্ত মানুষের জন্য পর্যাপ্ত ত্রাণ মজদুদ রয়েছে। প্রতিটি জেলা ও উপজেলা গুদাম ভর্তি রয়েছে। তাই দেওয়ানগঞ্জেও কোনো বন্যার্ত মানুষ না খেয়ে থাকবে না।

২০ জুলাই বিকেলে তিনি উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের হাজি বরকত উল্ল্যা ক্যাডেট স্কুল আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে খিচুরি ও শুকনো খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা, অতিরিক্ত জেলা হাকিম সুহেল মাহমুদ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. নায়েব আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলেইমান হোসেন, ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম খান প্রমুখ।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী হাকিম মো. ইবনুল আবেদীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) এনামুল হাসান, স্থানীয় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী মোস্তাফিজুর রহমান চানসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের যুগ্মসচিব এ টি এম কামরুল ইসলাম তালুকদার অনুষ্ঠান শেষে স্থানীয় বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়, দেওয়ানগঞ্জ সরকারি এ কে মেমোরিয়াল কলেজ ও দেওয়ানগঞ্জ কামিল মাদরাসায় স্থাপিত অস্থায়ী আশ্রয় কেন্দ্রগুলোতে ৭০০ জন বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad