জামালপুরে ডিবির অভিযানে হেরোইন-ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

গ্রেপ্তার মাদক কারবারি বাবুল মিয়া ও আকমল হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার পপুলার জুটমিল মোড়ে অভিযান চালিয়ে ৪৫ গ্রাম হেরোইন ও ১৫০টি ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জামালপুরের ডিবি পুলিশ। ১১ জুলাই ভোররাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুই মাদক কারবারি হলেন- শেরপুর সদর উপজেলার মুন্সিরচর এলাকার জামাল উদ্দিনের ছেলে বাবুল মিয়া (৪০) ও একই এলাকার আমিনুল ইসলামের ছেলে আকমল হোসেন (২৫)।

জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে জামালপুর ডিবির উপপরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল ১০ জুলাই দিবাগত রাতে জেলার সরিষাবাড়ী পৌরসভার পপুলার জুটমিল মোড়ে অভিযান চালান। অভিযানের এক পর্যায়ে ১১ জুলাই ভোররাতে একটি প্রাইভেট কার থামিয়ে তল্লাশির সময় প্রাইভেট কারের তিনজন যাত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় ডিবি পুলিশ দু’জনকে আটক করতে পারলেও তাদের সহযোগী একজন পালিয়ে যান। গ্রেপ্তার দুই মাদক কারবারি বাবুল মিয়া ও আকমল হোসেনের দেহ তল্লাশি করে ৪৫ গ্রাম হেরোইন ও ১৫০টি ইয়াবা জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জামালপুর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বাংলারচিঠিডটকমকে বলেন, ‘গ্রেপ্তার দু’জনের মধ্যে বাবুল মিয়ার বিরুদ্ধে শেরপুর সদর থানায় খুন, মাদক, অস্ত্র ও নারী নির্যাতনহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে। গ্রেপ্তার দু’জনকেই আদালতে সোপর্দ করা হয়েছে।’

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad