আলোকিত শ্রীপুরের সভাপতি মাহফুজ, সম্পাদক সাদিক

আলোকিত শ্রীপুরের সভাপতি মাহফুজ আহমেদ ও সাধারণ সম্পাদক সাদিকুর রহমান উজ্জল

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

জামালপুর সদরের স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত শ্রীপুরের ২০১৯-২০ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে মাহফুজ আহমেদকে সভাপতি ও সাদিকুর রহমান উজ্জলকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। ৮ জুন সংগঠনটির নতুন কমিটির অনুমোদন দেয় উপদেষ্টা পরিষদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি নাসির আহমেদ রনি ও মাহমুদুল হাসান, যুগ্মসাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিজু, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান বিপ্লব, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্র পরামর্শক লুৎফর রহমান, গণস্বাস্থ্য বিষয়ক সম্পাদক মালিহা মাশিয়াত মৌলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার সাদাত লোবন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোতালেব হোসেন শাকিল, ক্রীড়া সম্পাদক জুয়েল রানা এবং কার্যকরী সদস্যরা হলেন বোরহান উদ্দিন, মনির, নাজমুল হুদা নাইম, প্রিন্স, সাকিব, শোয়েব, মাহফুজুল হক, সৌরভ, বিদ্যুত, মোবারক ও আরিফ।

উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন সাজ্জাদ হোসেন সুমন, চিকিৎসক মেশকাত মাহমুদ, হাসনা হেনা, নাহিদ হাসান, রাশেদুল ইসলাম, তানভীর আহমেদ পিয়াস, জাকারিয়া ইসলাম, আবু সাইদ শান্ত, মামুনুর রশিদ রিজন ও আশরাফুল ইসলাম রায়হান।

কমিটির সভাপতি মাহফুজ আহমেদ বলেন, সকলের সসহযোগীতায় সংগঠনটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। শিক্ষার হার বৃদ্ধির লক্ষ্যে সচেতনতা তৈরি এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের মাধ্যমে আলোকিত শ্রীপুরকে সাধারণ মানুষের প্রাণের সংগঠনে পরিণত করতে চাই।

সাধারণ সম্পাদক সাদিকুর রহমান উপদেষ্টা পরিষদসহ সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করে বলেন, সম্ভাবনাময় তরুণদের ভবিষ্যৎ জীবনকে আলোকিত করতে এবং ভবিষ্যৎ প্রজন্মকে মেধাবী হিসেবে গড়ে তুলতে সচেতনতামূলক কাজ করে যেতে চাই।

উল্লেখ যে, ২০১৫ সালে প্রতিষ্ঠিত হওয়া সংগঠনটি সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে।

Views 43 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad