দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারের মাঝে ঘর বিতরণ

সুবিধাভোগীদের মধ্যে ভিজিএফ খাদ্যশস্য বিতরণ করেন সংসদ সদস্য আবুল কালাম আজাদ। ছবি : বাংলারচিঠিডটকম 

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় জমি আছে ঘর নেই প্রকল্পের অধীনে ঘর নির্মাণ ও সুবিধাভোগীদের মধ্যে ঘর এবং ভিজিএফ খাদ্যশস্য বিতরণ করা হয়েছে। ২৩ মে বিকেলে দেওয়ানগঞ্জ গণগ্রন্থাগারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘর নির্মাণ ও সুবিধাভোগীদের মধ্যে ঘর এবং ভিজিএফ খাদ্যশস্য বিতরণ করেন।

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সোলায়মান হোসেন, দেওয়ানগঞ্জ এ কে মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ হারুন অর রশিদ, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, দেওয়ানগঞ্জ পৌরসভার সাবেক মেয়র শেখ মুহাম্মদ নুরুন্নবী অপু, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন বাচ্চু, দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম, বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল, শিল্পপতি মো. এমদাদুল হক এমদাদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন দেওয়ানগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হাসান।