সিংহজানী বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাতীয় পতাকা উত্তোলন করেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের সিংহজানী বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২৪ জানুয়ারি সকালে বিদ্যালয়ের মাঠে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষার প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছেন। বাংলাদেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানগুলো ধাপে ধাপে সরকারিকরণ করা হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমরা ভালোভাবে লেখাপড়া করে দেশের প্রধানমন্ত্রী, ডাক্তার, ইঞ্জিনিয়ার থেকে শুরু করে দেশের গুরুত্বপূর্ণ পদে নিজেকে নিয়োজিত রাখবে এবং তোমাদের নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশ পরিচালনা হবে আমি বিশ্বাস করি। তিনি শিক্ষার্থীদের সুস্বাস্থ্য কামনা করে তাদের পড়শোনায় আরও মনযোগী হওয়ার পরামর্শ দেন।

বিদ্যালয় কার্যকরী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের উপপরিচালক ড. মো. আরাফে জাওয়াদ, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফরহাদুল আলম ফরহাদ প্রমুখ।

এ ছাড়া ক্রীড়া অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফিঙ্গার প্রিন্ট মেশিনে শিক্ষার্থীদের হাজিরার উদ্বোধন করেন সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠি ডটকম

অনুষ্ঠান শুরুর আগে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। আলোচনা শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্যে ডিজিটাল ফিঙ্গার প্রিন্ট মেশিন হাজিরার উদ্বোধন করেন প্রধান অতিথি সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ আকন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের কার্যকরী কমিটির বিদ্যোৎসাহী সদস্য ও জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু।

Views 17 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad