ঝিনাইগাতীতে বিএনপি প্রার্থীর ওপর হামলার ঘটনায় আহত ১০

মাহমুদুল হক রুবেল

সুজন সেন
নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠি ডটকম

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের ঝিনাইগাতীতে বিএনপির প্রার্থী গণসংযোগের সময় একদল যুবক কর্তৃক হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ২২ ডিসেম্বর সন্ধ্যা ছয়টার সময় তিনআনী বাজারের মহিলা মার্কেটের সামনে এ হামলার ঘটনা ঘটে। বিএনপি মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের দাবি, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা চালায়। এ ঘটনায় তিনিসহ দলের অন্তত ১০ নেতাকর্মী আহত হন। এবং একজনকে গুরুত্বর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনপি কর্মী মামুন, মোতালেব ও মাহফুজ মোল্লা বলেন, সন্ধ্যার দিকে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন প্রার্থী রুবেল। এ সময় প্রচারপত্র বিতরণ ও স্লোগান দিচ্ছিলেন তার সাথে থাকা অন্যান্য নেতাকর্মীরা। হঠাৎ একদল যুবক কিসের ধানের শীষ, দেশে কোনো ধানের শীষের প্রতীক নেই, সব নৌকা এসব বলতে থাকে। এক পর্যায়ে প্রচারণা বন্ধ করুন বলেই অতর্কিত হামলা চালায় ওই যুবকের দল।

এ হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মাহমুদুল হক রুবেল বলেন, এ আসনে কোনো লেভেল প্লেয়িং ফ্লিড নেই। আওয়ামী লীগের প্রার্থী উৎসব মুখর পরিবেশে তাদের নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। কিন্তু আমি প্রচারণার মাঠে গেলেই স্থানীয় প্রশাসনের সহায়তায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আমাকে বাধা দিচ্ছে।

মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক বলেন, আমি ঘটনার সময় ছিলাম না। তবে পরে জানতে পারি ছাত্রলীগের কিছু কর্মী রুবেলের নির্বাচনী প্রচারণায় বাধা দেয়। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে ধাক্কা ধাক্কির ঘটনা ঘটে। তবে বড় রকমের কোনো ঘটনা ঘটেনি।

হামলার অভিযোগ সম্পর্কে জানতে চাইলে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এই মূহুর্তে তিনি ময়মনসিংহে একটি মিটিংয়ে আছেন, তবে তিনআনী বাজারে একটি ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা হয়েছে বলে তিনি জানান। এ ছাড়া এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে কিনা এ প্রসঙ্গে তিনি অবগত নন।

Views 28 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad