এটিএন বাংলার সাংবাদিক লুৎফর রহমানের সহধর্মিনী রুবিনা আর নেই

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

এটিএন বাংলা, এটিএন নিউজ ও বিডিনিউজটোয়েন্টিফোরডটকম এর জামালপুর জেলা প্রতিনিধি ও জামালপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমানের সহধর্মিনী রুবিনা আক্তার (৪০) আর নেই। তিনি ২০ ডিসেম্বর রাত সাড়ে সাতটার দিকে জামালপুর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি সম্প্রতি ব্রেইন স্ট্রোক করায় বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, তাঁর মৃত্যুতে আত্মীয়-স্বজন ও পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তিনি স্বামী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ২১ ডিসেম্বর জুমার নামাজের পর সিংহজানী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে জামালপুর পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজার আগে মরহুমার আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. রেজাউল করিম হীরা, কাছারিপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি এ কে এম জহুরুল ইসলাম মুনসুর, সদর আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন, জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডল, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল, মরহুমার স্বামী সাংবাদিক লুৎফর রহমান প্রমুখ।

এদিকে সাংবাদিক লুৎফর রহমানের সহধর্মিনীর মৃত্যুর খবর পেয়ে ২০ ডিসেম্বর রাতে তাঁর আত্মীয়-স্বজন ও শোভাকাঙ্ক্ষী এবং বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী মো. সিরাজুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহসভাপতি জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, বিএনপির সংসদ সদস্য প্রার্থী জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন, ইসলামপুর আসনের জাতীয় পার্টির প্রার্থী উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ, শহর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন, জামালপুর প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান ডল ও সাধারণ সম্পাদক দুলাল হোসাইন, জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল ও সাধারণ সম্পাদক আইনজীবী মো. ইউসুফ আলী, বাংলারচিঠি ডটকম এর প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু ও সম্পাদক জাহাঙ্গীর সেলিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর আহম্মেদ, শহর যুবলীগের সভাপতি শাহরিয়ার উজ্জল ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটুসহ সামাজিক, রাজনৈতিক ও সাংবাদিকবৃন্দ ওই বাসায় ছুটে যান। তারা রুবিনা আক্তারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Views 33 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad