ব্যবসায়ীদের কাছে ধানের শীষে ভোট চাইলেন প্রার্থী মামুন

শহরের ব্যবসায়ীদের দোকানে দোকানে ভোটের নিবেদনে শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠি ডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠি ডটকম

৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের ভোটের দিনকে সামনে রেখে জামালপুর সদর আসনের বিএনপির ধানের শীষ প্রতীকের পক্ষে নানামুখী নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে আসছে।

এরই অংশ হিসেবে এ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনকে সাথে নিয়ে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গদলের নেতাকর্মীরা ১৯ ডিসেম্বর জামালপুর শহরের প্রধান সড়কের পূর্ব পাশের ব্যবসায়ীদের দোকানে দোকানে গিয়ে ধানের শীষে ভোট চেয়েছেন।

জানা গেছে, প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন ও বিএনপি নেতাকর্মীরা বেলা সাড়ে তিনটার দিকে জামালপুর শহরের সকাল বাজার এলাকা থেকে ধানের শীষ প্রতীকের ভোট প্রার্থনার প্রচারণায় নামেন। সেখান থেকে প্রধান সড়কের পূর্বপাশের প্রতিটি দোকানে দোকানে গিয়ে দোকান মালিক ও কর্মচারীদের সাথে প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন তার ধানের শীষ প্রতীকে ভোট চান এবং তাদের সাথে কুশল বিনিময় করেন। শহরের স্টেশন বাজারে গিয়ে বাজারের ব্যবসায়ীদের কাছে ভোট প্রার্থনা শেষে তারা দিনের প্রচারণা শেষ করেন।

ধানের শীষ প্রতীকের এ প্রচারণায় জেলা বিএনপি, জামালপুর শহর বিএনপি, স্বেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মৎস্যজীবী দলসহ বিএনপি ও অঙ্গদলের বিপুল সংখ্যক নেতাকর্মী ধানের শীষ প্রতীকের প্রার্থী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনের এ নির্বাচনী প্রচারণা ও জনসংযোগে অংশ নেন। নেতাকর্মীরা ধানের শীষ প্রতীকের প্রার্থীর প্রচারপত্রও বিলি করেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad