বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা হবে : মোস্তফা আল মাহমুদ

সাধারণ ভোটার জনতার কাছে প্রার্থী মোস্তফা আল মাহমুদের ভোট প্রার্থনা। ছবি : বাংলারচিঠি ডটকম

সাহিদুর রহমান
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুর-২ (ইসলামপুর) আসনের আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের অন্যতম শরিক দল জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী মোস্তফা আল মাহমুদ ১৯ ডিসেম্বর দিনব্যাপী তার নির্বাচনী এলাকার চারটি ইউনিয়নে নির্বাচনী প্রচারণা চালিয়ে লাঙল প্রতীকে ভোট প্রার্থনা করেছেন। এ সময় তিনি বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করাসহ বিভিন্ন প্রতিশ্রুতি দেন।

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও লাঙল প্রতীকের প্রার্থী মোস্তফা আল মাহমুদ জাতীয় পার্টির নেতাকর্মী ও লাঙল প্রতীকের সমর্থকদের সাথে নিয়ে এদিন সকাল থেকে বিকেল পর্যন্ত এ আসনের গাইবান্ধা, গোয়ালেরচর, পাথর্শী ও কুলকান্দি ইউনিয়নের বিভিন্ন হাটবাজারে পথসভায় বক্তব্য রাখেন। তিনি বিভিন্ন গ্রামের সাধারণ ভোটার জনতার বাড়ি বাড়ি গিয়ে লাঙল প্রতীকে ভোট চান।

নির্বাচনী গণসংযোগে প্রার্থী মোস্তফা আল মাহমুদ তাকে লাঙল প্রতীকে ভোট দিয়ে জাতীয় সংসদে যাওয়ার সুযোগ করে দিতে ভোটার জনতার কাছে বিভিন্ন প্রতিশ্রুতি দেন। এ সময় তিনি ইসলামপুর উপজেলাকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে তুলে ধরাসহ বিভিন্ন কলকারখানা স্থাপন করে বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করার প্রতিশ্রুতিসহ এ আসনের জনগণের সেবক হয়ে থাকার অঙ্গীকার করেন।

Views 39 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad