সতীর্থদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ মাশরাফির

মাশরাফি বিন মর্তুজা- সংরক্ষিত ছবি

বাংলারচিঠি ডটকম ডেস্ক॥
১৪ ডিসেম্বর সিলেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানতে খেলতে নেমে বিরল এক রেকর্ডের মালিক হলেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ওয়ানডেতে বাংলাদেশকে সবচেয়ে বেশি ম্যাচে নেতৃত্ব দেয়ার রেকর্ড গড়েন তিনি। এখন পর্যন্ত ৭০টি ওয়ানডেতে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন ম্যাশ। যার মাধ্যমে ৬৯টি ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দেয়া সাবেক অধিনায়ক হাবিবুল বাশারকে টপকে গেলেন ম্যাশ।

নিজের এমন অর্জন দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন মাশরাফি। সবাইকে ধন্যবাদ দেওয়ার পাশাপাশি সতীর্থদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ম্যাশ।

১৪ ডিসেম্বর রাতে নিজের ভেরিফাইড পেইজে তিনি লিখেন, ‘আজকের প্রাপ্তির অনুভতিটা একটু অন্যরকম। আজকে আমি বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে খেলেছি আমার ৭০তম ম্যাচ। আমি কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তাআলার কাছে। আমি আরও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের এক দিনের আন্তর্জাতিক ক্রিকেটের সাবেক দলনেতাদের প্রতি। যাদের দেখানো পথে হেঁটে আমি এতদূর আসতে পেরেছি। গাজি আশরাফ ভাই, মিনহাজুল আবেদিন নান্নু ভাই, আকরাম খান ভাই, আমিনুল ইসলাম বুলবুল ভাই, নাইমুর রাহমান ভাই, খালেদ মাসুদ ভাই, খালেদ মাহমুদ ভাই, হাবিবুল বাশার সুমন ভাই, রাজিন সালেহ, মোহাম্মাদ আশরাফুল এবং আমার বর্তমান দুই সহযোদ্ধা সাকিব আল হাসান ও মুশফিকুর রাহিম। আমি আরো কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের সকল মানুষকে যাদের ভালবাসা আর অনুপ্রেরণা না পেলে আমি এতদূর আসতে পারতাম না। আপনাদের ভালোবাসা আর দোয়া নিয়ে পারি দিতে চাই বাকীটা পথও। দোয়া করবেন সবাই।’
সূত্র : বাসস

Views 74   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad