মনোনয়নপত্র দাখিল করলেন ফরিদুল হক খান

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন সংসদ সদস্য মো. ফরিদুল হক খান। ছবি : বাংলারচিঠি ডটকম

সাহিদুর রহমান
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মো. ফরিদুল হক খান মনোনয়নপত্র দাখিল করেছেন।

তিনি ২৭ নভেম্বর বিকালে ইসলামপুর উপজেলায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

পরে তিনি উপস্থিত নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণের উদ্দেশে দেওয়া বক্তব্যে সবাইকে সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে ভোটের মাধ্যমে দলীয় সভাপতি শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দেওয়ার অঙ্গীকার করেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে এ নিয়ে তিনি তৃতীয়বারের মতো মনোনয়নপত্র দাখিল করলেন।

এর আগে দুপুরে তিনি দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা উপলক্ষে প্রস্তুতি সভা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হক খান দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি জিয়াউল হক জিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লতিফ সরকার, শাহাদত হোসেন স্বাধীন, হাবিুবুর রহমান শাহীন প্রমুখ।

Views 65   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad