সরিষাবাড়ীতে আব্দুর রশিদের জন্য মসজিদে দোয়া

অধ্যক্ষ আব্দুর রশিদ

মমিনুল ইসলাম কিসমত
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অধ্যক্ষ আব্দুর রশিদকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য ২৩ নভেম্বর উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় মসজিদগুলোতে বিপুল সংখ্যক মুসুল্লি ও নেতাকর্মীর উপস্থিতি দেখা যায়।

দলীয় সূত্রে জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি, তেজগাঁও কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রফেসর আব্দুর রশিদ তার মনোনয়নের জন্য কেন্দ্রে লবিং করছেন।

অধ্যক্ষ আব্দুর রশিদ ইতিমধ্যে তৃণমূল নেতাকর্মীর খোঁজ খবর নেয়া থেকে শুরু করে সকল কাজে ভোটারদের সাথে রয়েছেন। দলীয় সকল কর্মকাণ্ড, সভা সমাবেশ, মোটর শোভাযাত্রা, গণমিছিল, পদযাত্রা, নারী ভোটারদের সাথে উঠান বৈঠক, সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র জনগণের মাঝে তুলে ধরা, দলীয় নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন করার কাজও তিনি প্রতিনিয়ত অব্যাহত রেখেছেন। বিভিন্ন ইউনিয়নের সকল চেয়ারম্যান, পৌরসভার মেয়র ও কাউন্সিলর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ প্রায় সকল নেতাকর্মীদের একত্রিত করে দলীয় কাজ করে যাচ্ছেন। তিনি উপজেলার প্রায় ৬ শতাধিক দরিদ্র পরিবারকে চাকরির ব্যবস্থা এবং দরিদ্র শিক্ষার্থীদের পড়ালেখার ব্যাবস্থাও করে দিয়েছেন।

মসজিদে আসা নেতাকর্মী ও মুসুল্লিরা বলেন, অধ্যক্ষ আব্দুর রশিদকে নৌকা মার্কা দিলে সরিষাবাড়ীর উন্নয়ন হবে। তিনি বড় কোনো দায়িত্বে না থাকলেও গরিব দুখি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad