জামালপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিদায় ও বরণ

জামালপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিদায় ও বরণ অনুষ্ঠানে অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা
জামালপুর প্রতিনিধি, বাংলারচিঠি ডটকম

জামালপুরের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর বিদায় ও সদ্য যোগদানকারী প্রকৌশলীকে বরণ করা হয়েছে। ১৯ নভেম্বর দুপুরে শহরের দেওয়ানপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী মণ্ডল কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর জামালপুর জোনের কর্মকর্তা-কর্মচারী ও ঠিকাদারবৃন্দ।

অনুষ্ঠানে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের জামালপুর জোনের নির্বাহী প্রকৌশলী মো. আলী ইমামকে বিদায় ও সদ্য যোগদানকারী নির্বাহী প্রকৌশলী মো. তারেক আনোয়ার জাহেদীর যোগদান উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সহকারী প্রকৌশলী আলিমুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, বিদায়ী নির্বাহী প্রকৌশলী মো. আলী ইমাম ও সদ্য যোগদানকারী নির্বাহী প্রকৌশলী মো. তারেক আনোয়ার জাহেদী, জামালপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, জামালপুর পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ঠিকাদার দেবব্রত নাগ মধু প্রমুখ।

Views 57   ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad