প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালো শিক্ষকরা

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শোভাযাত্রা করে শিক্ষক ও কর্মচারিরা। ছবি : বাংলারচিঠি ডটকম

মাহমুদুল হাসান মুক্তা
জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ৫ শতাংশ বার্ষিক প্রবৃদ্ধি, বৈশাখীভাতা, কল্যাণ ও অবসর তহবিলে ৭৫২ কোটি টাকার থোক বরাদ্দের ঘোষণা দেওয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটি জামালপুর জেলা শাখা। ১৩ নভেম্বর বিকেলে তারা এ কর্মসূচি পালন করেন।

শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটি জেলা শাখার উদ্যোগে ১৩ নভেম্বর বিকেলে শহরের মধুপুর সড়কের পিটিআই এলাকা থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বকুলতলা মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ কে এম তফিকুল ইসলাম, শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটির সমন্বয়ক এ কে এম মুস্তাফিজুর রহমান মুক্তা, শিক্ষক মো. ফজলুর রহমান, মো. আসাদুজ্জামান চাঁন, জামালপুর শিক্ষক কর্মচারী ফ্রন্টের আহ্বায়ক আব্দুল হামিদ প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শিক্ষকবান্ধব সরকার হিসেবে আখ্যায়িত করে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বক্তারা বলেন, শিক্ষকবান্ধব সরকার এদেশে বার বার দরকার।

শোভযাত্রায় শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটির জেলা শাখাসহ জেলার সাতটি উপজেলা শাখার ব্যানারে বেসরকারি কলেজ, স্কুল ও মাদরাসার সহস্রাধিক শিক্ষক ও কর্মচারীরা এ শোভাযাত্রায় অংশ নেন।

  ফেসবুকে শেয়ার করুন!
সর্বশেষ
sarkar furniture Ad
Green House Ad