দেওয়ানগঞ্জ মহিলাদলের নতুন কমিটি

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠি ডটকম

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা শাখার ৮৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অনুমোদন পেয়েছে। নতুন এই কমিটিতে রোজী তালুকদারকে সভাপতি এবং মৌসুমী কিবরিয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এ ছাড়াও বিএনপিনেত্রী নাছিমা আক্তারসহ নয় সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়েছে।

২১ অক্টোবর বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত এ কমিটির সুপারিশ করেন। একইদিনে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা মহিলাদলের সভাপতি শাহিদা আক্তার রিতা এ কমিটির অনুমোদন দেন।

দেওয়ানগঞ্জ উপজেলা মহিলাদলের কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন সহসভাপতি আরিফা ইসলাম, ইয়াসমিন ফাতেমা, সুরভী আলম, আশরাফুল নেছা বিবি, সাবিনা ইয়াছমিন, নিলুফা বেগম, সহসাধারণ সম্পাদক সুমি ফারহানা, শাহিদা আক্তার ডলি, শাহানাতুল বিনা ও দেওয়ান মমতাজ জাহান, সাংগঠনিক সম্পাদিকা মাহমুদা বেগম, সহ-সাংগঠনিক সম্পাদিকা রেনুকা আক্তার ও মাজেদা বেগম, কোষাধ্যক্ষ কামরুন্নাহার জিন্নাত, প্রচার সম্পাদিকা রোকসানা বেগম, সহপ্রচার সম্পাদিকা সুফিয়া বেগম, দপ্তর সম্পাদিকা জাহানারা বেগম, সহ-দপ্তর সম্পাদিকা ফাতেমা বেগম, ধর্ম বিষয়ক সম্পাদিকা পারভীন আক্তার, সহধর্ম বিষয়ক সম্পাদিকা আফরোজা বেগম, পরিবেশ বিষয়ক সম্পাদিকা মনি আক্তার, সহপরিবেশ বিষয়ক সম্পাদিকা বেলী আক্তার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদিকা জহুরা বেগম, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদিকা শাহিনা আক্তার, ক্রীড়া বিষয়ক সম্পাদিকা নিলুফা বেগম, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদিকা কওছারা বেগম, নাট্য সম্পাদিকা জেসমিন আক্তার সহনাট্য সম্পাদিকা জুথি পারভিন, সাহিত্য বিষয়ক সম্পাদিকা লিনা রশিদ, শিক্ষা বিষয়ক সম্পাদিকা শারমিন সিনহা, সহ শিক্ষা বিষয়ক সম্পাদিকা আফরোজা বেগম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা নুরানী আক্তার, সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা মুন্নি আক্তার এবং কার্যনির্বাহী পরিষদের সদস্যসহ মোট ৮৯ জন।

Views 39 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad